২৮ অক্টোবর, ২০২০ ১৫:১৮

বগুড়ায় সম্রাটকে হত্যার ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সম্রাটকে হত্যার ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় সম্রাট দাস হত্যার ঘটনায় সাবগ্রাম কেন্দ্রীয় সার্বজনীন দুর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও যুবদল নেতা অতুল চন্দ্র দাস ওরফে অতুল হাড়িকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে নিহত সম্রাটের মা লতিকা রানী বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে আসামি করা হয়েছে। মামলায় অতুল চন্দ্র দাসসহ তার পরিবারের ১০ জন এবং বহিরাগত ৪ জনকে আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, গত ২৫ অক্টোবর রাত সাড়ে ১২ টার দিকে সম্রাট সাবগ্রাম হাট সার্বজনীন দুর্গা মন্দিরের সামনে পৌঁছালে আসামিরা পূর্ব-পরিকল্পিতভাবে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, বাদীর অভিযোগ থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। এজাহার ভুক্ত আসামি ফারুককে পুলিশ গ্রেফতার করেছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে।   

এ বিষয়ে ওসি হুমায়ুন কবির আরও বলেন, নিহত সম্রাটের বিরুদ্ধে হত্যা সহ একাধিক মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী হাড়ি জুয়েলের ছোট ভাই। তার নামে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ ৪টি মামলা রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর