শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ২২:০০
প্রিন্ট করুন printer

গাজীপুরে ৭টি হাসপাতালে একযোগে শুরু হল কোভিড টিকাদান

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরে ৭টি হাসপাতালে একযোগে শুরু হল কোভিড টিকাদান

গাজীপুরে ৭টি হাসপাতালে একযোগে শুরু হলো কোভিড-১৯ টিকাদান কর্মসূচি। জেলা সিভিল সার্জন ডা. মো: খায়রুজ্জামানকে টিকা প্রদানের মাধ্যমে জেলায় আনুষ্ঠানিকভাবে টিকাদান কর্মসূচি শুরু হয়। এ উপলক্ষ্যে রবিবার সকালে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে আয়োজিত আলোচনা সভায় গাজীপুর সেটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালের পরিচালক ডা: মো: হাফিজউদ্দিন, জেলা সিভিল সার্জন ডা: মো: খায়রুজ্জামান বক্তব্য রাখেন। 

জেলা সিভিল সার্জন ডা. মো: খায়রুজ্জামান জানান, টিকা প্রদানের জন্য অনলাইন ও সশরীরে উপস্থিত হয়ে নিবন্ধন করছেন সাধারণ মানুষ। জেলার ৭টি হাসপাতালে প্রতিদিন একযোগে এই টিকা প্রদান করা হবে। কোভিড-১৯টিকা প্রদানে নিয়োজিত হাসপাতালগুলো হলো, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল, টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল, রাজেন্দ্রপুর সিএমএইচ এবং কালিয়াকৈর, শ্রীপুর, কাপাসিয়া ও কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র। 

এছাড়া করোনার টিকা নিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ। রবিবার রাজধানীর মহাখালীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে সন্ত্রীক টিকা নিয়েছেন  তিনি। 

এদিকে জেলার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ১১ টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি করোনা ভ্যাক্সিন নেয়ার মাধ্যমে কালীগঞ্জে মানুষের শরীরে করোনার ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়া, আরএমও সঞ্জয় দত্ত প্রমুখ। সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি ছাড়াও পরে স্থানীয় আরও ৯ জন এই করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর