শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৯:৩৭
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলে জলাবদ্ধতা নিরসনে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে জলাবদ্ধতা নিরসনে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার জলাবদ্ধতা নিরসনে প্রায় ১০ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এছাড়া প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে মহসিন মিয়া অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারের উদ্বোধন করা হয়।

সোমবার শহরের ভানুগাছ সড়কে নবনির্মিত অডিটোরিয়ামে আয়োজিত এসব প্রকল্প কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু।

জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতাধীন প্রায় সাড়ে ১০ কোটি টাকা ব্যয়ে পৌর শহরের বিভিন্ন সড়কে ৪ কিলোমিটার ড্রেন নির্মাণ ও ফুটপাত করা হচ্ছে। প্রকল্পের কাজ শেষ হলে বর্ষায় জলাবদ্ধতার হাত থেকে মুক্তি পাওয়া যাবে।

এছাড়াও একই সাথে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত দৃষ্টিনন্দন ৫০০ আসনবিশিষ্ট মহসিন অডিটোরিয়াম ও ৪০০ আসনের কমিউনিটি সেন্টারের উদ্বোধন করা হয়।

পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা আজিজুল হকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়, পৌরসভার সহকারী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক মো. ছালিক আহমেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন ও পৌর কাউন্সিলর মো. ছাদ উদ্দিন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর