২ আগস্ট, ২০২১ ২০:১৮

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

টাঙ্গাইল প্রতিনিধি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের 
কোষাধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম আজ কোষাধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেছেন। 

তিনি দায়িত্ব গ্রহণের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ বঙ্গবন্ধুর ম্যুরাল মাওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন। এরপর তিনি বুদ্ধিজীবী সৌধ, শহীদ মিনার ও প্রত্যয়-৭১ এ পুস্পস্তবক অর্পণ করেন।

তিনি কোষাধ্যষের দায়িত্ব গ্রহণের পর তাকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ, হিসাব অফিস, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগ, রেজিস্ট্রার অফিস, প্রক্টর অফিস, কেন্দ্রীয় গ্রন্থাগার, গবেষণা সেল, পরিবহন অফিস, চতুর্থ শ্রেণীর কর্মচারী সমিতি এবং আইকিউএসি অফিসের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়।

তিনি সকলের সাথে মতবিনিময় করেন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রেখে বিশ্ববিদ্যালয়ের অর্থনৈতিক কর্মকান্ড নিয়মের মধ্যে থেকে সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর