শিরোনাম
প্রকাশ : ৮ আগস্ট, ২০২১ ১৯:৩৭
প্রিন্ট করুন printer

নালিতাবাড়ীতে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন

নালিতাবাড়ী প্রতিনিধি

নালিতাবাড়ীতে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন
নালিতাবাড়ীতে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন।
Google News

শেরপুরের নালিতাবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। রবিবার উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ পৃথকভাবে দিনটি পালন করেন।

সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা কনফারেন্স রুমে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উদযাপন ও বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২১ প্রদান অনুষ্ঠানের ভিডিও প্রদর্শন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, সহকারী পুলিশ সুপার (সার্কেল নালিতাবাড়ী) আফরোজা নাজনীন, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা সাজেদা আফরীনসহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মহিলা বিষয়ক অধিদপ্তরের মাধ্যমে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

একই সময়ে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দিবসটি উদযাপন উপলক্ষে দলীয় নেতাকর্মীদের অংশ গ্রহণে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের-সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, ডা. দলিল উদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার ও পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীক।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, যোগেন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল, প্রচার সম্পাদক সুরুজ্জামান, যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমেদ, শ্রম বিষয়ক সম্পাদক দুলাল মিয়া, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান দিপু, জেলা পরিষদ সদস্য ডা. বিল্লাল হোসেন চৌধুরীসহ কৃষকলীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর