শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:৩৯
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৪
প্রিন্ট করুন printer

সোনারগাঁয়ে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও ভাঙচুর

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁয়ে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও ভাঙচুর
Google News

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের আষাড়ীয়ার চর এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে লুট করেছে। হামলায় বাড়ির আসবাপত্র ও গাড়ি ভাঙচুর করা হয়েছে।

সোমবার রাতে শতাধিক লোকজন রামদা, চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা হাজী গোলামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার সোনারগাঁ থানায় অভিযোগ করেছেন তার ভাই হাজী গোলাম।
অভিযোগে বলা হয়েছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি মেম্বার হালিম ও তার সহযোগি ডালিম, শাহ জালাল, শাহ আলম, মেহেদী, তাওলাদ, রোমান, শামীমসহ শতাধিক লোকজন এ ঘটনার সাথে জড়িত। হামলার পর বাড়িতে থাকা স্বর্ণঅলংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে হাজী মো. সারোয়ার মেয়ে রিধীতা বলেন, রাতে রামদা, ছুরি, চাপাতি নিয়ে বাড়িতে এসে সব কিছু ভাংচুর শুরু করেছে। তাদের দেখে আমরা একটি ঘরে নিজেদের বদ্ধ করে রাখি। তারা নিজ তলা থেকে জিনিসপত্র ভাঙতে ভাঙতে উপরে উঠে। পরে বাড়িতে থাকা ২০ বরি স্বর্ণ ও নগদ টাকা লুট করে নিয়ে। এমনকি ছোট মোটর সাইকেলটিও ভাঙচুর করেছে। তাদের ভয়ে আমরা এখনো আতংকিত। তিনি আরও বলেন, ঘটনার পর আমরা ৯৯৯ এ ফোন করলে কয়েকজন পুলিশ বাড়িতে এসেছে, কিন্তু তারা কোন ব্যবস্থা নেয়নি।   

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন, সেখানে মারামারি ঘটনা ঘটেছে শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর