১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫৬

স্বামী ও সতিনের ছোঁড়া এসিডে ঝলসে গেল মুখ

নওগাঁ প্রতিনিধি

স্বামী ও সতিনের ছোঁড়া এসিডে ঝলসে গেল মুখ

গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপের ঘটনায় স্বামী ও সতিনকে আটক করা হয়েছে

নওগাঁর রাণীনগর উপজেলার আতাইকুলা গ্রামে স্বামী ও সতিনের ছোঁড়া এসিডে পাতাসি বিবি (২৭) নামে এক গৃহবধূর শরীর ঝলসে গেছে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। ওই নারী আতাইকুলা মধ্যপাড়া গ্রামের মজনুর রহমানের মেয়ে। এ ঘটনায় স্থানীয়রা পাতাসির স্বামী-সতিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পাতাসির স্বজনরা জানান, আত্রাই উপজেলার আন্দার কোটা গ্রামে ওসমান আলীর সাথে ৩ বছর আগে পাতাসির বিয়ে হয়। ওসমান প্রথম স্ত্রী রেখে বাতাসিকে বিয়ে করেছিলেন। বিয়ের পর থেকেই তাদের সংসারে দ্বন্দ্ব চলে আসছিল। সেই দ্বন্দের জের ধরে মঙ্গলবার রাতে স্বামী ওসমান আলী ও সতিন নার্গিস বিবির সাথে আবারো পাতাসির ঝগড়া হয়। বৃহস্পতিবার কথা কাটাকাটির এক পর্যায়ে নার্গিস ভ্যানিটি ব্যাগ থেকে এসিডের বোতল বের করে সতিন পাতাসির উপর নিক্ষেপ করে। এতে পাতাটির শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

ঘটনার সময় পাশে থাকা খাদিজা আক্তার (৭), ইন্তাজ রিতা আক্তার (১৩), আকাশ হোসেন (৮) নামে আরো ৪ শিশুর শরীরে এসিড পড়ে আহত হয়েছে। ঘটনার সাথেসাথেই পাতাসিসহ আহত সবাইকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

রানীনগরে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিকালে পাতাসি ও খাদিজাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর গ্রামবাসী পাতাসির স্বামী ওসমান আলী ও সতিন নার্গিসকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় স্বামী ওসমান ও সতিন নার্গিসকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর