২৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:৫৪

নোয়াখালীতে বরযাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় নিহত ১, আহত ১২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বরযাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় নিহত ১, আহত ১২

হাসপাতালে আহত কয়েকজন শিশুর আহাজারি

নোয়াখালী সদরে নুর পাটওয়ারী হাট এলাকায় বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে। এ সময় শিশু নারী-পুরুষসহ অন্তত আরও ১২ বরযাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুত্বর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে এবং ১ জনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।  

নিহত গৃহবধূ সুমি আক্তার (৩০)। সে এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। তবে তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা জানা যায়নি।     

শুক্রবার দুপুর ২টার দিকে কালাদারাপ ইউনিয়নের নুর পাটওয়ারী হাট এলাকার সমিতি মসজিদের পাশে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার মান্নান নগর থেকে লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল মাইক্রোটি। মাইক্রোটি পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের নুর পাটওয়ারী হাট সমিতি মসজিদ এলাকায় পৌঁছালে মাইক্রোর চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। পুলিশ জানিয়েছে, তাদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১২জন। 
  
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর