২৭ সেপ্টেম্বর, ২০২১ ২৩:০৬

সোমেশ্বরীতে পাথর বোঝাই নৌকা ডুবে শ্রমিক নিখোঁজ

নেত্রকোনা প্রতিনিধি

সোমেশ্বরীতে পাথর বোঝাই নৌকা ডুবে শ্রমিক নিখোঁজ

নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে পাথরবোঝাই ডিঙ্গি নৌকা ডুবে শাহীন মিয়া (২৭) নামের এক শ্রমিক নিখোঁজ রয়েছে। খবর পেয়ে সাথে সাথেই উদ্ধার অভিযানে নামে দুর্গাপুর উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট। সেইসাথে ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে রাত সাড়ে নয়টা পর্যন্ত চেষ্টা চালিয়ে উদ্ধার তৎপরতা আজকের মতো স্থগিত রাখে। 

সোমবার সন্ধ্যায় উপজেলার বিরিশিরি ইউনিয়নের দক্ষিণ ভবনিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ শাহীন উপজেলার বারইপাড়া গ্রামের রুমালী মিয়ার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ছোট ডিঙ্গি নৌকায় করে তেরি বাজার খেয়া ঘাটের পাশে বালু উত্তোলনের বাংলা ড্রেজার মেশিন থেকে পাথর সংগ্রহ করতে যায় শাহীন মিয়া ও স্বপন মিয়া। নৌকায় অতিরিক্ত পাথর বোঝাই করে সন্ধ্যার আগে বাড়ি ফেরার পথে হঠাৎ নৌকাটি ডুবে যায়। এ সময় স্বপন সাঁতরে পাড়ে উঠলেও স্রোতের টানে নিমিষেই তলিয়ে যায় শাহীন। স্থানীয়রা দ্রুত নদীতে নেমে খোঁজাখুঁজির পরও না পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাথমিক ভাবে চেষ্টা চালালেও রাতে ময়মনসিংহ থেকে ডুবুরি দল আসে। তারাও অভিযান চালিয়ে ব্যার্থ হয়। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাটি শোনার পর পরই তাৎক্ষণিকভাবে সার্ভিস কর্মীদের অবগত করি এবং তারা গিয়ে উদ্ধার অভিযান শুরু করেন। তবে এখন পর্যন্ত নিহতের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর