১৭ অক্টোবর, ২০২১ ১৯:১৬

শেরপুরে নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে এসে প্রাণ গেল শিক্ষকের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে এসে প্রাণ গেল শিক্ষকের

বগুড়ার শেরপুরে পছন্দের প্রার্থীর মনোনয়নপত্র জমা দিতে এসে যাত্রীবাহী বাসের চাপায় অবসরপ্রাপ্ত এক শিক্ষক নিহত হয়েছেন। তার নাম মো. মোজাম্মেল হক মন্ডল (৬৫)। আজ রবিবার (১৭ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলা পরিষদের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের মৃত মোবারক আলীর ছেলে। এছাড়া তিনি স্থানীয় খামারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. নাজির হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে সড়ক পার হচ্ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোজাম্মেল হক। এসময় ঢাকাগামী এসআই ট্রাভেলস পরিবহনের একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহতের স্বজন ও পারিবারিক সূত্র জানান, দ্বিতীয় দফায় আগামী ১১ নভেম্বর অনুষ্ঠেয় এই উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। ঘোষিত তফসীল অনুযায়ী রবিবার ১৭ অক্টোবর ছিল মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়ার শেষ দিন। সে অনুযায়ী উপজেলার খামারকান্দি ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আফজাল হোসেনের সমর্থক হিসেবে তার সঙ্গে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য উপজেলা নির্বাচন অফিসে যান শিক্ষক মোজাম্মেল হক মন্ডল। এজন্য মহাসড়ক পারাপার হচ্ছিলেন তিনি। এসময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বলেন, দুর্ঘটনার পরপরই চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর