২৭ অক্টোবর, ২০২১ ২০:০৩

লক্ষ্মীপুরে খালে পড়ে নির্মাণ শ্রমিক নিখোঁজ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে খালে পড়ে নির্মাণ শ্রমিক নিখোঁজ

লক্ষ্মীপুরে নির্মাণাধীন ব্রীজের কাজ করতে গিয়ে ওয়াপদা খালে পড়ে  মো. বাবুল নামের এক নির্মাণ শ্রমিক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (২৭ অক্টোবর) বিকেল ৫টা পর্যন্ত ফায়ার সার্ভিস লক্ষ্মীপুর ও চাঁদপুরের ডুবরী দল ৭ ঘন্টা চেষ্টা চালিয়েও নিখোঁজ ওই শ্রমিককে উদ্ধার করতে পারেনি। এর আগে ভোরে সদর উপজেলার দিঘলী  ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় তেলের ড্রাম তুলতে গিয়ে খালে পড়ে নিখোঁজ হন ওই শ্রমিক। 

জানা যায়, স্থানীয় দিঘলী এলাকার ওয়াপদা খালের উপরে সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন নতুন একটি ব্রিজ নির্মাণ করা হচ্ছে। শ্রমিকরা প্রতিদিনের মতো ভোরে কাজ শুরু করেন এদিনও। এসময় হঠাৎ খালের পানিতে নির্মাণ কাজের একটি তেলের ড্রাম পড়ে যায়। সেটি উদ্ধার করতে খালে ঝাপিয়ে পড়েন দায়িত্বরত শ্রমিক বাবুল। এসময় পানির তীব্র স্রোত ছিল বলে জানান অন্য শ্রমিকরা। পরে তার খোঁজ না মেলায় ডুবরি দলকে খবর দেয়া হয়। পরে সকাল ১০টা থেকে ডুবরী দল বিকেল ৫ টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। কিন্তু নিখোঁজ শ্রমিকের হদিস মেলেনি।  
 
উদ্ধার অভিযানে থাকা লক্ষ্মীপুর ফায়ার স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, আমাদের ডুবরি দলের ৫ জন সদস্য ৭ ঘন্টা চেষ্টা চালানোর পরও নিখোঁজ শ্রমিকের হদিস পায়নি। এখন তার মরদেহ ভেসে উঠার অপেক্ষায়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর