২ নভেম্বর, ২০২১ ১৮:৪৬

ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের চার কর্মকর্তার জামিন নামঞ্জুর

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের চার কর্মকর্তার জামিন নামঞ্জুর

আদিয়ান মার্টের চার কর্মকর্তার জামিন নামঞ্জুর।

চুয়াডাঙ্গার অনলাইন বেচাকেনার প্রতিষ্ঠান আদিয়ান মার্টের চার কর্মকর্তার সকলের জামিনের আবেদন নামঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার চুয়াডাঙ্গার সিনিয়র জুডিশিয়াল আদালতে মামলার জামিন ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। আসামিদের চারজনের মধ্যে তিনজনকে তিনদিনের রিমান্ড এবং একজনকে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছে আদালত।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. তালিম হোসেন জানান, গত শুক্রবার রাতে আদিয়ান মার্টের চার কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার আদিয়ান মার্টের সিইও জুবাইর সিদ্দিকী, তার ভাই এমডি মাহমুদ সিদ্দিকী, বাবা আদিয়ান মার্টের উপদেষ্টা আবু বকর সিদ্দিকী, ম্যানেজার মিনারুল ইসলামের জামিন ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।

এ মামলায় আসামিদের সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত সকল আসামির জামিন নামঞ্জুর করে আসামিদের মধ্যে আবু বকর সিদ্দিককে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদ ও বাকি তিন আসামিকে তিনদিনের রিমান্ডের আদেশ দেন বলেও জানান তিনি।

মামলায় আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট সেলিম উদ্দিন খান, অ্যাডভোকেট শাহজাহান আলীসহ অন্তত ১২ জন আইনজীবী। 

প্রসঙ্গত, চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারি গ্রামের মৃত ওহিদুল ইসলামের ছেলে আতিকুর রহমান প্রতারণার অভিযোগ এনে আদিয়ান মার্টের চার কর্মকর্তার নামে গত ২৯ অক্টোবর চুয়াডাঙ্গা সদর থানায় এজাহার দায়ের করেন। ওই এজাহারে আদিয়ান মার্ট তার কাছ থেকে ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা নিয়ে পণ্য না দিয়ে প্রতারণা করেছে বলে তিনি দাবি করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর