২৯ নভেম্বর, ২০২১ ১২:২৫

চাঁপাইনবাবগঞ্জের ৯ ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের ৯ ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ৮ জন এবং জামায়াত ও বিএনপির ৪ জন এবং একজন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। গতকাল রবিবার (২৮ নভেম্বর) ভোটগণনা শেষে রাত ২টার দিকে চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

তারা হলেন- শাহবাজপুর ইউনিয়নে মোহাম্মদ নিজামুল হক রানা (আওয়ামী লীগ), দাইপুকুরিয়া ইউনিয়নে মোঃ আলমগীর হোসেন (আওয়ামী লীগ), ঘোড়াপাখিয়া ইউনিয়নে মো. মামুন অর রশিদ মমিন (আওয়ামী লীগ), ছত্রাজিতপুর ইউনিয়নে আলহাজ্ব গোলাম রাব্বানী ছবি (আওয়ামী লীগ), চককির্ত্তী ইউনিয়নে মো. আনোয়ার হাসান আনু মিঞা (আওয়ামী লীগ), উজিরপুর ইউনিয়নে মো. দুরুল হোদা (আওয়ামী লীগ।

এছাড়া মনাকষা ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মির্জা শাহাদাৎ হোসেন খুররম (আওয়ামী লীগ) এবং নয়ালাভাঙ্গা ইউনিয়নে মো. মোস্তাকুল আলম পিন্টু (আওয়ামী লীগ), বিনোদপুর ইউনিয়নে মো. রুহুল আমিন (আওয়ামী লীগ বিদ্রোহী) শ্যামপুর ইউনিয়নে মো. রবিউল ইসলাম (জামায়াত), মোবারকপুর ইউনিয়নে মো. মাহমুদুল হক হায়দারী (বিএনপি), পাঁকা ইউনিয়নে আব্দুল মালেক (বিএনপি) ও ধাইনগর ইউনিয়নে আব্দুল লতিফ (জামায়াত)। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর