১৮ ডিসেম্বর, ২০২১ ১২:২৬

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ঝালকাঠি প্রতিনিধি

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ঝালকাঠির নলছিটিতে সোবহান খলিফা (৬০) নামের এক অটোচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে একটি ছিনতাইকারী চক্র। শনিবার (১৮ ডিসেম্বর) সকালে উপজেলার মগড় ইউনিয়নের শ্রীরামপুর নামক স্থান থেকে অটোরিকশাচালক সোবহান খলিফার লাশ উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ।  

নিহত সোবহান খলিফা উপজেলার  তিমিরকাঠি এলাকার মৃত রশিদ খলিফার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

জানা গেছে, শুক্রবার রাতে তিনি অটো নিয়ে রাস্তায় বের হন। রাত থেকেই তিনি নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করে মৃতদেহ রাস্তার পাশে ফেলে রেখে চলে যান দুর্বৃত্তরা। তার অটো গাড়িটি পাওয়া যায়নি। 

নিহত সোবাহানের ছেলে আল মামুন বলেন, বাবাকে পরিকল্পিত ভাবে হত্যা করে তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি নিয়ে গেছে কে বা কারা। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান মামুন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, শ্রীরামপুর এলাকার ঝালকাঠি-বরিশাল সড়কের পাশ থেকে সোবাহানের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হক বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ বিষটি তদন্ত করছে। ঘটনাটি কিভাবে সংঘটিত হলো তা তদন্তের পরে বলা যাবে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর