শিরোনাম
১১ মে, ২০২২ ০০:২৪

বাংলার জনগণ শেখ হাসিনার বিকল্প চিন্তা করে না : ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বাংলার জনগণ শেখ হাসিনার বিকল্প চিন্তা করে না : ক্যাপ্টেন তাজ

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটরিয়ামে হলরুম ভর্তি কাউন্সিলর। বাইরে ইউপি চেয়ারম্যান প্রার্থী নির্বাচনের উৎসবের আমেজ। স্লিপ নিয়ে আইডিকার্ড গলায় ঝুলিয়ে কাউন্সিলররা অডিটরিয়ামে প্রবেশ করছেন। ভিতরে বাইরে চলছে ভোট প্রার্থনা। ভোট গ্রহণ করা হয়েছে স্বচ্ছ ব্যালট বাক্সে। এতে নিয়োগ করা হয়েছে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার। নিরাপত্তার বেস্টনী ঘীরে রেখেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। 

এ আয়োজন অষ্টম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করার জন্য। এ যেন ভোটের আগেই ভোট। মঙ্গলবার (১০ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে দরিয়াদৌলত ইউনিয়ন ও আইয়ূবপুর ইউনিয়নের ভোট গ্রহণ। এ কার্যক্রম উদ্ভোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি। তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন ও গণতান্ত্রিক নির্বচনের চর্চা পৌঁছে দিতেই এ আয়োজন। 

এ নির্বাচনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়মী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উজানচর ইউপি চেয়ারম্যন কাজী জাদিদ আল রহমান জনি, সাংগঠনিক সম্পাদক ও বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন প্রমুখ। 

ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেন, দীর্ঘদিন সংগ্রাম ও আন্দোলনের মাধ্যমে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলার জনগণ শেখ হাসিনার বিকল্প চিন্তা করে না। স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থী মনোয়নে নতুন মডেল সৃষ্টি করতেই আমরা এই ব্যাতিক্রমধর্মী পদক্ষেপ গ্রহণ করেছি। তৃণমূল নেতাকর্মী তাদের সঠিক মতামত দিয়ে আগামী দিনের নৌকার কান্ডারি মনোনীত করবেন। আমরা চাই তৃণমূল নেতাকর্মীরা যাতে মূল্যায়িত হয় এবং তাদের দ্বারা সৎ ও যোগ্য নেতৃত্ব বেরিয়ে আসুক। 

এদিন দরিয়াদৌলত ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ২৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবিএম মাহমুবুর রহমান উজ্জল। তার নিকটবর্তী প্রতিদ্বন্ধী শরিফুল ইসলাম রিপন পেয়েছেন ২২৬ ভোট। আইয়ূবপুর ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে শহিদুল ইসলাম স্বপন ১১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটবর্তী প্রতিদ্বন্ধী মো. নজরুল ইসলাম পেয়েছেন ১১৪ ভোট।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর