২৫ মে, ২০২২ ২২:৫৪

দেশে আরও কয়েকটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম করা হবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি

দেশে আরও কয়েকটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম করা হবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ফাইল ছবি

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান বলেছেন, দেশে আরও কয়েকটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম করা হবে। বুধবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, চাঁদপুরের সকল উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম করা হবে। এছাড়াও দেশের সকল স্টেডিয়ামগুলো সংস্কার করে খেলার উপযোগী করা হবে। ঢাকার পাশে চাঁদপুরসহ কয়েকটি জেলা আন্তর্জাতিক মানের করার পরিকল্পনা করা হচ্ছে। যাতে খেলোয়াড়রা ঢাকা থেকে এসে খেলে আবার ঢাকায় ফিরে যেতে পারে। 

এ সময় বিশেষ অতিথি ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, স্থানীয় সংসদ সদস্য নূরুল আমিন রুহুল, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ডের সাবেক চেয়ারম্যান কবির আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান,  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব ড. আবুল হোসেন প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরীফুল হাসান। পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, দেশের সার্বিক উন্নয়নের সঙ্গে সরকার ক্রীড়া ক্ষেত্রের দিকটিও বিবেচনায় নিয়েছে।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে নাওরি আদর্শ উচ্চ বিদ্যালয় ও ছেঙ্গারচর সরকারি মডেল আদর্শ উচ্চ বিদ্যালয়। ১৩৭ রানের টার্গেটে ৪ উইকেটে ১৩ ওভারেই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ছেঙ্গারচর সরকারি মডেল আদর্শ উচ্চ বিদ্যালয়। সবশেষে প্রধান অতিথিসহ অন্যরা বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর