৩ জুলাই, ২০২২ ১৮:৪৭

চাঁদাবাজি ও হয়রানির প্রতিবাদে রিকশাচালকদের মানববন্ধন

হালুয়াঘাট প্রতিনিধি

চাঁদাবাজি ও হয়রানির প্রতিবাদে রিকশাচালকদের মানববন্ধন

ময়মনসিংহের হালুয়াঘাটে কথিত দুই স্টেশন মাস্টারের বিরুদ্ধে চাঁদাবাজি ও হয়রানির অভিযোগ এনে মানববন্ধন করেছে রিকশাচালকরা। রবিবার (৩ জুলাই) দুপুরে উপজেলার ধারা মিনা মসজিদের সংলগ্ন এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

উপজেলার ধারা টু ধুরাইল রোডের শতাধিক অটোরিকশা চালক সম্মিলিতভাবে এ মানববন্ধনের আয়োজন করেন। আয়োজিত মানববন্ধনে চাঁদাবাজি ও হয়রানির প্রতিকার চেয়ে বক্তব্য রাখেন মোসলেম উদ্দিন, নূরুল হক, ফজলুল হক, সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় তারা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে ধারা টু ধুরাইল রোডের সিএনজি ও অটোর কথিত স্টেশন মাস্টার আবু তাহের ও মাজহারুল রিকশা চালকদের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে থাকে। চাঁদা দিতে না চাইলে শারীরিকভাবে লাঞ্ছিত সহ রিকশায় থাকা যাত্রীদের নামিয়ে দেয় এবং তাদের সাথেও খারাপ ব্যবহার করে পাশাপাশি প্রশাসনের হুমকি দেয়। আমরা তাদের এই অত্যাচারে দীর্ঘদিন ধরে অতিষ্ঠ। এই জিম্মিদশা ও হয়রানি বন্ধে প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়। 

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খান বলেন, আমরা বিষয়টি সম্পর্কে অবগত নয়। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর