৬ জুন, ২০২৩ ২০:৩২

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফ থানাধীন মহেশখালীয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ রবিউল হাসান প্রকাশ মুন্না (২৫) নামে একজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত মাদক কারবারী হলেন টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট হাবিব পাড়া (মুড়াপাড়া) এলাকার মৃত কামাল হোসেনের ছেলে রবিউল হাসান প্রকাশ মুন্না (২৫)।

র‌্যাব সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন মহেশখালীয়া পাড়া এলাকায় একজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট রবিউল হাসান প্রকাশ মুন্না নামে এক মাদক কারবারী ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে তার হেফাজত থেকে সর্বমোট ১৫ হাজার ৬শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 
আটককৃত মাদক কারবারী জানায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে এবং পরবর্তীতে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর  করা হয়েছে।   

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর