শিরোনাম
প্রকাশ : ৩১ জুলাই, ২০২০ ১৩:৩৬

সুশান্তের মৃত্যু: জিজ্ঞাসাবাদে যা বললেন বাড়ির পরিচারক

অনলাইন ডেস্ক

সুশান্তের মৃত্যু: জিজ্ঞাসাবাদে যা বললেন বাড়ির পরিচারক

সুশান্ত সিং রাজপুতের ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে ১৩ জুন কোনও পার্টি হয়নি। সেখানে হাজির হননি কেউ। অন্যদিনের মতো ১৩ জুন সুশান্ত নিজের নিয়ম মাফিক খাওয়া দাওয়া সেরে ঘুমোতে চলে যান। ১৪ জুনও তিনি সকাল সকাল ওঠেন। ১৩ জুন এবং ১৪ জুনের রুটিনে কোনও ফারাক ছিল না সুশান্তের। এবার বিহার পুলিশের জিজ্ঞাসাবাদের সময় এমনই দাবি করলেন সুশান্ত সিং রাজপুতের বাড়ির পরিচারক।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েকটি গুঞ্জন ছড়ায়। যার মধ্য়ে একটিতে দাবি করা হয়, ১৩ জুন রাতে নাকি নিজের ফ্ল্যাটে হাই প্রোফাইল একটি পার্টির আয়োজন করেন সুশান্ত সিং রাজপুত। সেখানে হাজির ছিলেন বি টাউনের একাদিক ব্যক্তিত্ব। যদিও মুম্বাই পুলিশের পক্ষ থেকে ওই দাবি নস্যাৎ করে দেওয়া হয়। মুম্বাই পুলিশের পর এবার বিহার পুলিশও পালটা দাবি করে জানায়, সুশান্তের ফ্ল্যাটে ১৩ জুন রাতে কোনও পার্টি হয়নি।

এদিকে গত মঙ্গলবার রিয়া চক্রবর্তীসহ ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের বাবা। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০ এবং ৩০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়, যা প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। এফআইআর দায়েরের পরই বিহার পুলিশের একটি দল মুম্বাইতে হাজির হয়ে তদন্ত শুরু করে। সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর