শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০২১ ১৭:০৪
প্রিন্ট করুন printer

যে কারণে বাবার গায়ে হাত তুলতে উদ্যত হয়েছিলেন কঙ্গনা!

অনলাইন ডেস্ক

যে কারণে বাবার গায়ে হাত তুলতে উদ্যত হয়েছিলেন কঙ্গনা!
Google News

বলিউডে বিতর্কের আরেক নাম কঙ্গনা রানাওয়াত। প্রায়ই তিনি ব্যক্তিগত জীবন ও নিজের ক্যারিয়ারের নতুন পুরনো ঘটনা সামনে এনে খবরের শিরোনাম হয়ে থাকেন। তবে সাফল্যেও তিনি কম নন। এবার আরও একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার যোগ হলো তার পালকে। ‘মনিকর্ণিকা’ এবং ‘পাঙ্গা’ ছবির জন্য চতুর্থবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা। 

এই অর্জনের মধ্য দিয়ে তিনি বলিউডই নন, নিজের পরিবারেরও মুখ উজ্জ্বল করে চলেছেন। অথচ এক সময় তাকে তার পবিবার অবাঞ্চিত করেছিল। বাবার গায়ে হাত তুলতে উদ্যত হয়েছিলেন তিনি। এই অভিনেত্রী জানিয়েছিলেন, একবার স্কুল যেতে মানা করায় তার বাবা অমরদ্বীপ রানাওয়াত তাকে চড় মারার জন্য উদ্যত হয়েছিলেন। সে সময় বাবার সঙ্গে কঙ্গনা প্রচণ্ড ঝগড়া করেছিলেন। 

তার স্কুলজীবনের ওই ঘটনা নিয়ে কঙ্গনার ভাষ্য, পরিবারের সঙ্গে সম্পর্ক সেই দিনই শেষ হয়ে গিয়েছিল যেদিন তার বাবা হাত তোলার চেষ্টা করেছিল। কঙ্গনার বক্তব্য ছিল, ‘যদি তুমি আমাকে চড় মারো, তবে আমিও তোমাকে চড় মারব।’ এ ঘটনায় পুরো পরিবারের তোপের মুখে পড়েছিলেন কঙ্গনা। তার এমন আচরণে সবাই হতাশ ছিলেন। তবে তিনিই আজ তার পরিবারের গর্ব।

উল্লেখ্য, ২০০৮ ‘ফ্যাশন’ ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বাদ পান কঙ্গনা। এরপর ২০১৪ সালে ‘কুইন’ ছবিতে শ্রেষ্ঠ অভিনেত্রী, ২০১৫ ‘তনু ওয়েডস মনু’ এর জন্য তৃতীয়বার এবং ২০১৯ ‘মনিকর্ণিকা’ এবং ‘পাঙ্গা’ ছবি জন্য চতুর্থবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন তিনি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর