২ ডিসেম্বর, ২০২১ ২০:৪৫

নিজ বাসা থেকে বলিউড অভিনেতার অর্ধগলিত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

নিজ বাসা থেকে বলিউড অভিনেতার অর্ধগলিত লাশ উদ্ধার

অভিনেতা ব্রহ্ম মিশ্রা। ফাইল ছবি

মুন্না ভাইয়ার ললিত আর নেই! চলে গেলেন অভিনেতা ব্রহ্ম মিশ্রা। আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ ললিতের চরিত্রে অভিনয় করেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন ব্রহ্মা মিশ্রা। 

বৃহস্পতিবার মুম্বাইয়ের ভারসোভার আবাসন থেকে উদ্ধার হয়েছে অভিনেতার দেহ। পুলিশ সূত্রে খবর, তার দেহে পচন ধরতে শুরু করেছিল। ব্রহ্মা মিশ্রার দেহ ইতোমধ্যেই ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠিয়েছে মুম্বাই পুলিশ। তার মৃত্যুর কারণ স্পষ্ট নয়। খবর হিন্দুস্তান টাইমসের

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণার জেরে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। ডাক্তার তাকে বেশকিছু ওষুধপত্র দেন। মনে করা হচ্ছে হার্ট অ্যাটাকের জেরেই মৃত্যু হয়েছে অভিনেতার, তবে তা স্পষ্ট নয়। ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে ব্রহ্মা মিশ্রার দেহ। পুলিশের তরফে জানানো হয়েছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার, এমনটাই মনে করা হচ্ছে। 

ভোপালে জন্ম ব্রহ্ম মিশ্রার। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’-র মতো ছবিতেও অভিনয় করেছেন তিনি। পর্দায় অভিনয়ের পাশাপাশি রঙ্গমঞ্চেও চুটিয়ে অভিনয় করতেন। অভিনেতা মনোজ বাজপেয়ী ছিল তার রোলমডেল। মনোজের মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখলেন ব্রহ্ম মিশ্রা, কিন্তু অধরাই থাকল সেই স্বপ্ন। তার আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া বলিউডে। 

ব্রহ্ম মিশ্রার ‘মির্জাপুর’ কো-স্টার দিব্যেন্দু ওরফে মুন্না ভাইয়া সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘শান্তিতে ঘুমিও ব্রহ্ম মিশ্রা। আমাদের ললিত আর নেই, আসুন সকলে ওর আত্মার শান্তি কামনা করি’।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর