৬ ফেব্রুয়ারি, ২০২৪ ০৯:৪০

অসময়’র পর অমির ‘দুঃখিত’

অনলাইন ডেস্ক

অসময়’র পর অমির ‘দুঃখিত’

চলতি বছরের ভালোবাসা দিবসকে সামনে রেখে বঙ্গ নিয়ে আসছে ‘লাভ স্টোরিস-ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ নামে একটি বিশেষ ক্যাম্পেইন। জনপ্রিয় লেখক বিশ্বজিৎ চৌধুরির ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ বইয়ের চারটি ছোট গল্প অবলম্বনে ৪ জন স্বনামধন্য নির্মাতাদের সাথে নিয়ে নির্মাণ করা হচ্ছে চারটি দারুণ শর্টফিল্ম। সেগুলোর মধ্যে একটি গল্প হলো ‘দুঃখিত’।  

‘দুঃখিত’ ছোট গল্প অবলম্বনে একই নামে এই শর্টফিল্মটি পরিচালনা করেছেন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ও দর্শকপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গ বিডি’র পেইজ থেকে এই শর্টফিল্মের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করা হয়। পোস্টারে দেখা যায়, অভিনেতা জিয়াউল হক পলাশ ও অভিনেত্রী পারসা ইভানা একটি লাইব্রেরিতে বসে আসে। তাদের চারপাশে তাক ভর্তি বই। পলাশ আর ইভানা পাশাপাশি বসে দু’জন দু’জনের দিকে তাকিয়ে আছে। পলাশের চোখে চশমা আর সিথি করা চুল দেখে মনে হচ্ছে তিনি খুব পড়ুয়া একটি ছাত্রের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। অন্যদিকে ইভানাকে লাগছে কিছুটা আধুনিক মেয়ে হিসেবে। 

মজার এই পোস্টারটি নিয়ে ইতোমধ্যেই সামাজিক বিনোদন মাধ্যমে বেশ দারুণ আলোচনা সৃষ্টি হয়েছে। 

পোস্টার রিলিজ নির্মাতা অমি বলেন, ‘কাবিলা আর ইভা দিয়ে শুরু, তারপর সামি/ফারিয়া, সানি/মৌসুমী। এবারের ভালোবাসা দিবসে নতুন গল্পে, নতুন চরিত্রে। দুঃখিত একটি আপদমস্তক প্রেমের গল্প। এবং খুবই মিষ্টি একটা গল্প। পলাশ আর ইভানাকে ইতোমধ্যেই জুটি হিসেবে দর্শক পছন্দ করেন। তাদের পছন্দকে মাথায় রেখেই এই শর্টফিল্মটা বানানো হয়েছে। আশা করছি একটা ভালো কাজ সবাইকে উপহার দিতে পারব।’ 

ভালোবাসা দিবস নিয়ে এই বিশেষ ক্যাম্পেইন প্রসঙ্গে বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, ‘আপনারা সবাই জানেন বছরজুড়ে নানা উৎসবে দর্শকদের জন্য বঙ্গ ব্যতিক্রমধর্মী সব কন্টেন্ট নিয়ে আসে। তারই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবস উপলক্ষে বঙ্গ-এর বিশেষ আয়োজন লাভ স্টোরিস- ভালোবাসার দিনে ভালোবাসার গল্প। দেশের ৪ জন নন্দিত নির্মাতাদের ৪টি বিশেষ শর্টফিল্ম থাকছে এতে। এরইমধ্যে একটি গল্প হচ্ছে ‘দুঃখিত’। এটির নির্মাতা, কলাকুশলী, গল্প নির্বাচন, সকল ক্ষেত্রেই আমরা আমাদের দর্শকের পছন্দকে প্রাধান্য দিয়েছি। আমরা বিশ্বাস করি, অসময়, হোটেল রিল্যাক্সের মতো আমাদের এই কাজটিও দর্শকরা পছন্দ করবেন।’

উল্লেখ্য, গেল জানুয়ারি মাসে পরিচালক কাজল আরেফিন অমির প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ এসেছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে। যা এ বঙ্গ-এর সবচেয়ে জনপ্রিয় ওয়েব ফিল্ম হিসেবে দর্শক মনে জায়গা করে নিয়েছে। তাছাড়া এটি গতবছরের রেকর্ড করা ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এরও রেকর্ড ভেঙে ফেলেছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর