১১ জুন, ২০২৪ ২৩:৪৪

স্কটল্যান্ডের ইতিহাসে রেকর্ড গড়লেন টেইলর সুইফট

অনলাইন ডেস্ক

স্কটল্যান্ডের ইতিহাসে রেকর্ড গড়লেন টেইলর সুইফট

টেইলর সুইফট

স্কটল্যান্ডের রাজধানী এডিনবরায় তিন দিন তিন রাত দোকান, ক্যাফে বা পানশালার বাতি নেভেনি, দরজা বন্ধ হয়নি, রাস্তাঘাটে লোকজনের আগাগোনাও থামেনি। কারণ ওই তিন দিন মার্কিন পপ গায়িকা টেইলর সুইফট তার কনসার্টের জন্য ঘাঁটি গেড়েছিলেন ওই শহরে।

বিবিসি জানিয়েছে, সুইফট তার আলোচিত ইরাস ট্যুরের অংশ হিসেবে গত শুক্র, শনি ও রবিবার এডিনবরার মারিফিল্ড স্টেডিয়ামে কনসার্ট করেন। তিন কনসার্টে দুই লাখ ২০ হাজারের মত শ্রোতা উপস্থিত ছিলেন, যা স্কটল্যান্ডের ইতিহাসে রেকর্ড।

এই শ্রোতাদের বড় একটি অংশ রাজধানীতে এসেছিলেন দেশের নানা প্রান্ত থেকে। তাদের অনেকেই তিন দিন এডিনবরায় ছিলেন। শ্রোতাদের ভালোবাসায় আপ্লুত সুইফট তার অনুভূতির প্রকাশ ঘটিয়েছেন ইনস্টাগ্রামে নানা পোস্ট ও ছবিতে।

অনেকগুলো ছবি পোস্ট করে সুইফট বলেন, “তুমি আমাকে রোমাঞ্চিত করেছ এডিনবারা। স্কটল্যান্ডের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক শ্রোতা দর্শকদের উপস্থিতির রেকর্ডের জন্য তোমাদের ধন্যবাদ জানাই। তোমাদের দেশে গিয়ে মনে হয়েছিল, আমি নিজের শহরে নিজের মানুষদের কাছে আছি। হৃদয়ের গভীর থেকে ভালোবাসা জানাই।”

ইরাস ট্যুর নিয়ে সুইফটের পরবর্তী গন্তব্য লন্ডন। যুক্তরাজ্য সফর শেষে পোল্যান্ড, অস্ট্রিয়ায় শো করবেন এই গায়িকা। এরপর সুইফটের ফেরার পালা নিজের দেশে। তবে যুক্তরাষ্ট্রে ফিরেও বিরতি নেবেন না সু্ইফট। ফ্লোরিডা, লুইজিয়ানা ও ইন্ডিয়ানায় শো করে সুইফট যাবেন কানাডায়। আগামী ৬ থেকে ৮ ডিসেম্বর ভ্যাঙ্কুভারে গিয়ে শেষ হবে এই ট্যুর।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর