রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
ভোটার ভাবনা

ভোট হোক সুষ্ঠু ও শান্তিপূর্ণ

এম এ শাহীন, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রচার-প্রচারণার শুরু থেকে শেষ পর্যন্ত প্রার্থীদের কথায় আগুন ঝরলেও পরিবেশ ছিল উৎসবমুখর। কোথাও কোনো সহিংসতার খবর আসেনি প্রচার-প্রচারণার পুরো সময়জুড়ে। আজ ভোটের দিনেও যাতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে এমনটাই প্রত্যাশা ভোটারদের। গতকাল নগরীর বিভিন্ন স্থানে ভোটারদের সঙ্গে কথা বলে এমন প্রত্যাশার কথাই জানা গেছে।

চাষাঢ়া মোড়ে কথা হয় ১২ নম্বর ওয়ার্ডের ভোটার এ এম আফতাবুজ্জামানের সঙ্গে। তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এবার প্রচারণা অনেক শান্তিপূর্ণ ছিল। কোথাও মারামারি হয়েছে বলে শুনিনি। আশা করছি কাল (আজ) ভোটের দিনের পরিবেশও ভালো থাকবে। কেন্দ্রে গিয়ে নিজের ভোটটা নিজেই দিতে পারব।

শহরের সায়াম প্লাজার সামনে চা বিক্রি করেন মো. শিপন। তিনি বলেন, গত সিটি নির্বাচনেও অনেক বেশি মারামারি হয়েছে। মেয়র প্রার্থীদের মধ্যে ঝামেলা না হলেও, অনেক সময় কাউন্সিলরদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। তবে এবার ওইরকম কিছুই হয়নি। তাই ভালোভাবেই ভোটটা দিতে পারব বলে আশা করছি। এবারই প্রথম ভোট দেবেন ২৪ নম্বর ওয়ার্ডের আরিয়ান আহমেদ। চাষাঢ়া মোড়ে তিনি জানান, আমার বন্ধুরা অনেকেই আগে ভোট দিয়েছে। তবে আমি এবারই প্রথম ভোট দেব। নির্বাচনী পরিবেশ ভালোই দেখছি। আশা করছি ভোটটাও ভালোভাবে দিতে পারব।

২৪ নম্বর ওয়ার্ডের আরেক ভোটার মো. জাকির হোসেন। ২ নম্বর রেলগেট এলাকায় তিনি বলেন, এবার পুরোপুরি ইভিএমে ভোট হচ্ছে। এতে অনেক ভোটারই কিছুটা সময় নেবেন ভোট দিতে। কারণ নারায়ণগঞ্জের মানুষ এর আগে ইভিএমে ভোট দেয়নি। সময় নিলেও ভোট দিতে সবাই কেন্দ্রে যাবেন। কারণ এবার পরিবেশটা ভালো।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর