শিরোনাম
প্রকাশ : রবিবার, ৮ আগস্ট, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ আগস্ট, ২০২১ ২৩:৪৯

রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

Google News

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন বাড্ডায় শিশু ফাহিম ইসলাম (৪) ও হাজারীবাগে পিয়াস খন্দকার (২৬)। ময়নাতদন্তের জন্য তাদের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

শিশু ফাহিমের মামা হৃদয় বলেন, ‘গতকাল সকালে বাড্ডা বেরাইদ ভূঁইয়াপাড়ায় তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে শিশু ফাহিম মারা যায়। তিন দিন আগে ফাহিমের মা রিনা বেগম গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে আমাদের বাড়ি বেড়াতে আসেন। তিনি দুই সন্তানকে রেখে আবার চলে যান। সকালে ফাহিম অন্য শিশুদের সঙ্গে তিন তলা ভবনের ছাদে খেলা করছিল। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে তার মৃত্যু হয়। ফাহিমের বাবার নাম মনির হোসেন।’

এদিকে, গতকাল সকালে হাজারীবাগ মনেশ্বর প্রথম লেন ১৩ নম্বর দ্বিতীয় তলার বাসায় পিয়াস গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন বলে তার বাবা গিয়াস উদ্দিন জানান। তিনি জানান, পিয়াস শুক্রবার রাতের খাবার খেয়ে রুমে ঘুমিয়ে পড়েন। সকালে তার মা দেখেন ছেলে বেলকনিতে দাঁড়িয়ে আছে। কাছে গিয়ে দেখেন রশি দিয়ে বেলকনির সঙ্গে গলায় ফাঁস নেওয়া। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন বলতে পারেননি মৃতের মা। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গায়। আট মাস বয়সী এক কন্যাসন্তানের জনক পিয়াস। একটি সোনার দোকানে কাজ করতেন তিনি।

এই বিভাগের আরও খবর