১৩ জানুয়ারি, ২০১৬ ১৩:৩৭

জিম্বাবুয়ের সহকারী কোচ এনটিনি, ব্যাটিং পরামর্শক আতাপাত্তু

অনলাইন ডেস্ক

জিম্বাবুয়ের সহকারী কোচ এনটিনি, ব্যাটিং পরামর্শক আতাপাত্তু

জিম্বাবুয়ে ক্রিকেট দলের সহকারী কোচের (বোলিং) দায়িত্ব পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা পেসার মাখায়া এনটিনি। আর ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক ও কোচ মারভান আতাপাত্তুকে। দুই বছরের চুক্তিতে তাদের নিয়োগ দেওয়া হয়েছে বলে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।

জানা যায়, আগামী ১৬ ফেব্রুয়ারি মাখায়া এনটিনি কোচিং কাজে যোগ দেবেন। অন্যদিকে, আতাপাত্তুকে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজেই ব্যাটিং পরামর্শকের ভূমিকায় দেখা যাবে।

জিম্বাবুয়ের দলের ব্যাটিং কোচ হিসেবে অ্যান্ডি ওয়ালারের স্থলাভিষিক্ত হতে পারেন আতাপাত্তু। এখন শুধুমাত্র ব্যাটিং পরামর্শক হলেও বাংলাদেশ সিরিজ শেষে চুক্তি পর্যালোচনা করে তার সঙ্গে লম্বা সম্পর্ক গড়ারই ইঙ্গিত দিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট।

উল্লেখ্য, গত সোমবার ঢাকায় পা রাখে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আর মঙ্গলবার বিকেলে তারা খুলনায় পৌঁছায়। আগামী শুক্রবার চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে। বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ১৭, ২০, ২২ জানুয়ারি। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

বিডি-প্রতিদিন/১৩ জানুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর