শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৯ ০৪:৪৬

মেসি-দেম্বেলের নৈপুণ্যে সহজ জয় বার্সার

অনলাইন ডেস্ক

মেসি-দেম্বেলের নৈপুণ্যে সহজ জয় বার্সার
সংগৃহীত ছবি

স্প্যানিশ লা লিগায় লেগানেসের বিপক্ষে মেসি-দেম্বেলের নৈপুণ্যে সহজ জয় পেয়েছে বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে উসমান দেম্বেলের নৈপুণ্যে এগিয়ে যাওয়া বার্সা দ্বিতীয়ার্ধের শুরুতে গোল খেয়ে বসে। তবে বদলি হিসেবে নেমে পার্থক্য গড়ে দেন লিওনেল মেসি

রোববার রাতে ম্যাচটি ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লা লিগা চ্যাম্পিয়নরা। ম্যাচে দ্বিতীয় গোলটি আসে সুয়ারেজের পা থেকে এবং দলের তৃতীয় গোলটি করেন মেসি। 

ম্যাচের ৩২তম মিনিটে দেম্বেলের নৈপুণ্যেই এগিয়ে যায় স্বাগতিকরা। জর্দি আলবার বাড়ানো বল থেকে ডান পায়ের শটে বল ঠিকানায় পাঠান বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। তবে বিরতি থেকে ফিরে এসে ৫৭তম মিনিটে উল্টো গোল পেয়ে যায় অতিথিরা। সতীর্থের পাস ছোট ডি-বক্সে পেয়ে টোকায় গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে পরাস্ত করেন মার্টিন ব্রেথওয়েট।

৬৪তম মিনিটে মিডফিল্ডার কার্লেস আলেনাকে বসিয়ে মেসিকে নামান কোচ। ৭১তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া তার বুলেট শট দুর্দান্তভাবে ঠেকিয়ে দেন গোলরক্ষক; কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ছুটে গিয়ে আলগা বল টোকা দিয়ে জালে পাঠান সুয়ারেজ।

ম্যাচের অতিরিক্ত সময়ে ডি-বক্সের মধ্যে থেকে ডান পায়ের শটে চলতি লিগে নিজের ১৮তম গোলটি করেন আর্জেন্টাইন তারকা। 

লিগে ২০ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৪৬। অন্যদিকে আতলেতিকো মাদ্রিদ ৫ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে। আর তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৩৬ ।

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য