১৭ নভেম্বর, ২০১৯ ১৪:৫৯

প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর বিরুদ্ধে বরিশালের সংগ্রহ ৪১৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর বিরুদ্ধে বরিশালের সংগ্রহ ৪১৪

ওয়ালটন জাতীয় ক্রিকেট লীগের ২১তম আসরের শেষ রাউন্ডে বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে ঢাকা মেট্রোপলিটনের বিপক্ষে প্রথম ইনিংসে ৪১৪ রান সংগ্রহ করেছে স্বাগতিক বরিশাল। ৪ দিনের ম্যাচের দ্বিতীয় দিন আজ রবিবার মধ্যাহ্ন বিরতির আগেই সব কটি উইকেট হারিয়ে ৪১৪ রান করে বরিশাল। দলের পক্ষে অধিনায়ক ফজলে মাহমুদ রাব্বী ১৪১, মঈন খান ৭৫ ও সালমান হোসাইন ৭২ রান করেন। 

প্রতিপক্ষের বোলার তাসকিন আহম্মেদ ২৩ ওভার ২ বলে ৬৭ রান দিয়ে ৪ উইকেট এবং আসিফ হাসান ৩টি, আরাফাত সানি ২টি এবং আল-আমিন একটি উইকেট শিকার করেন। 

জবাবে প্রথম ইনিংস খেলতে নেমে চা বিরতীর আগ পর্যন্ত ৩১ ওভারে ২ উইকেট হারিয় ৯০ রান করে ঢাকা মেট্রোপলিটন। শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা মেট্রোর শামসুর রহমান ৪০ ও মার্শাল আইউব ৫ রানে ব্যাটিং করছিলেন। এর আগে ঢাকা মেট্রো আজমীর আহমেদ ১৬ ও রাকিন আহমেদ ২৩ রানে আউট হন। বরিশালের বোলার লিংকন ১টি এবং সোহাগ গাজী ১ ইউকেট শিকার করেন। 

এর আগে প্রথম দিনের ৬ উইকেটে ৩৩৮ রান নিয়ে দ্বিতীয় দিন ব্যাটিং করতে নেমে আগের দিনের ৬৯ রানের সাথে ৩ রান যোগ করে ব্যক্তিগত ৭১ রানে সালমান হোসাইন আউট হন। ৪১৪ রানে প্রথম ইনিংসে অলআউট হয় বরিশাল।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর