১৯ জানুয়ারি, ২০২১ ১৯:০৮

পয়েন্ট টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

পয়েন্ট টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস

ছবি- রোহেত রাজিব

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচটিও হলো দুর্দান্ত। সর্বশেষ লিগ ও ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস আর নতুন দল বাংলাদেশ পুলিশ এফসি’র ম্যাচটিতে শেষ পর্যন্ত পার্থক্য গড়ে দিয়েছেন ব্রাজিলিয়ান রবিনহো। তার দুটি দর্শনীয় গোল চ্যাম্পিয়নদের এনে দিয়েছে পূর্ণ পয়েন্ট।

মঙ্গলবার ১৬ মিনিটে গোল করে বসুন্ধরা কিংসকে এগিয়ে দেন রবসন।  বসুন্ধরা কিংস পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে। দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়নরা পয়েন্ট টেবিলের শীর্ষে। অন্য দিকে পুলিশের এটি দ্বিতীয় হার। 

এর আগে প্রথম রাউন্ডে উদ্বোধনী ম্যাচে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছিল বসুন্ধরা কিংস। এবার দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচেও জয় তুলে নিল অস্কার ব্রুজনের শিষ্যরা।  

৪২তম মিনিটে আইভরিয়ান কোস্ট ডিফেন্ডার লানচিন তোউরের গোলে সমতায় ফেরে পুলিশ। তবে প্রথমার্ধেই যেন জমা ছিল সব নাটক। ব্রুজনের দল বিরতিতে যায় এগিয়ে থেকে। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে ফের বাংলাদেশ পুলিশের জালে বল জড়িয়ে দেন রবিনহো।  

দ্বিতীয়ার্ধে গোলের আরও সুযোগ পেয়েছিল বসুন্ধরা কিংস। তবে সুযোগের সদ্ব্যবহার করতে না পারলেও তিন পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে চ্যাম্পিয়নরা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর