১৩ জানুয়ারি, ২০২৩ ২০:৪০

রংপুরের বোলিং তোপে ১৩০ রানেই গুটিয়ে গেল খুলনা

অনলাইন ডেস্ক

রংপুরের বোলিং তোপে ১৩০ রানেই গুটিয়ে গেল খুলনা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে খেলতে নেমে খুলনা টাইগার্সকে ১৩০ রানে অলআউট করে দিল রংপুর রাইডার্স। জয়ের জন্য রংপুরকে করতে হবে ১৩১ রান।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতেই ১৩০ রানে অলআউট হয়ে যায় খুলনা।

ব্যাট করতে নেমে ১৮ রান তুলতেই খুলনা হারায় প্রথম সারির তিন ব্যাটারকে। সাজঘরে ফিরে যান তামিম ইকবাল (১), শারজিল খান ((১২) ও হাবিবুর রহমান (৪)। এরপর চতুর্থ উইকেটে ৫৮ রানের জুটি গড়েন অধিনায়ক ইয়াসির আলী রাব্বি ও গত ম্যাচের সেঞ্চুরিয়ান আজম খান। 

তবে নিজের ইনিংসটা বড় করতে পারেননি রাব্বি। ২২ বলে ২৫ রান করে রবিউল হকের শিকার হয়ে মাঠ ছাড়েন তিনি। কিছুক্ষণ পর আজম খানও সাজঘরের পথ ধরেন। এই পাকিস্তানি ব্যাটার খেলেছেন ২৩ বলে ৩৪ রানের ইনিংস। ব্যাট হাতে ব্যর্থ সাব্বির রহমান (১) ও আমাদ বাট (৪)। 

শেষ দিকে মোহাম্মদ সাইফউদ্দিনের ১৮ বলে ২২ ও নাহিদুল ইসলামের ৯ বলে ১৫ রানের কল্যাণে ১৩০ রান পর্যন্ত পৌঁছাতে সক্ষম হয় খুলনা।

রাইডার্সের ডানহাতি স্পিনার রবিউল হক ৪ ওভারে মাত্র ২২ রানের বিনিময়ে ৪টি উইকেট শিকার করেন। এছাড়া আজমতউল্লাহ ওমরজাই, রাকিবুল হাসান ও হাসান মাহমুদ দু'টি করে উইকেট নেন।

বিডিপ-প্রতিদিন/বাজিত

সর্বশেষ খবর