Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪৪

নেতা-কর্মীদের সঙ্গে কাঁদলেন শফিকুল আলমও

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

নেতা-কর্মীদের সঙ্গে কাঁদলেন শফিকুল আলমও

কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল আলম নেতা-কর্মীদের সান্ত্বনা দিতে গিয়ে নিজেও আবেগাপ্লুত হয়ে পড়েন। এক পর্যায়ে তিনিও কেঁদে ফেলেন। তিনি বলেন, আজ আপনাদের চোখের পানি বলে দিচ্ছে, আমাকে কত ভালোবাসেন। আমি কখনো আপনাদের ছেড়ে যাব না। আপনাদের ভালোবাসা-আমার সারা জীবনের শ্রেষ্ঠ অর্জন।

মেঘনা উপজেলার প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল আলম আরও বলেন, জীবনের উল্লেখযোগ্য সময়টুকু মেঘনার পেছনে ব্যয় করেছি। সে প্রতিদান আপনারাও দিয়েছেন। জীবনের বাকি সময়টুকু আপনাদের সঙ্গে থাকতে চাই। আমি ধন-দৌলতের পেছনে ছুটিনি। শুধু এই চরের মানুষের ভাগ্য উন্নয়নে ছুটেছি। প্রিয় মেঘনাবাসী, আমি একদিন থাকব না। এই মেঘনাকে আপনারা দেখে রাখবেন। যুবকরা তোমরা মেঘনার ভবিষ্যৎ। তার বক্তব্য শুনে উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ মানুষ কান্নায় ভেঙে পড়েন। এ সময় আবেগে তারও গলা জড়িয়ে আসে, তিনিও কেঁদে ফেলেন।

নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, সব ভেদাভেদ ভুলে গিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার বিকালে মেঘনা উপজেলার ভাওরখোলা গ্রামে শফিকুল আলমের নিজ বাড়িতে তার আগমন উপলক্ষে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাধারণ মানুষের ঢল নামে। পরিণত হয় মিলনমেলায়।

মিলনমেলার মেঘনা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আবদুল গাফ্ফারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মাইনুদ্দীন মুন্সী তপন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, যুব ও ক্রীড়া সম্পাদক ফারুক সরকার, ভাওরখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন মেম্বার, চন্দনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, চালিভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন মেম্বার, মেঘনা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর