Bangladesh Pratidin

ফোকাস

  • ফুটবল বিশ্বকাপে বিদেশি পতাকা উত্তোলন বন্ধে হাইকোর্টে রিট
  • নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ ও হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড
  • নাশকতার দুই মামলায় খালেদা জিয়ার ৬ মাসের জামিন, মানহানির মামলায় খারিজ
  • রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৮ ১২:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ এপ্রিল, ২০১৮ ১২:৪৮
সাকিবের সামনে আজ রেকর্ডের হাতছানি
অনলাইন ডেস্ক
সাকিবের সামনে আজ রেকর্ডের হাতছানি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ একমাত্র ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচটি শুরু হবে। আর এই ম্যাচে অনন্য এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে সাকিব। এজন্য দরকার মাত্র একটি উইকেট। তাহলে আন্তর্জাতিক টি-টোয়েন্টিহেত দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কমপক্ষে ৪ হাজার রান ও ৩০০ উইকেট শিকারের অনন্য মাইলফলক স্পর্শ করবেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

গত শনিবার রাতে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ২৭ রান করে এই ফরম্যাটে ৪ হাজার রান পূর্ণ করেন সাকিব। পাশাপাশি ২ উইকেট নিয়ে টি-টোয়েন্টিতে নিজের শিকার সংখ্যা ২৯৯'তে নিয়ে যান তিনি। ফলে আর মাত্র ১ উইকেট পেলেই এই সংস্করণে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কমপক্ষে ৪ হাজার রান ও ৩০০ উইকেটের মালিক হবেন সাকিব।

ইতোমধ্যে টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ৪ হাজার বা তারও বেশি রান এবং ৩০০ বা তারও বেশি উইকেট শিকার করেছেন ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। ব্যাট হাতে ৫ হাজার ৫৮২ রান করার পাশাপাশি ৪১৩ উইকেট শিকার করেছেন তিনি। টি-২০ ক্রিকেটে ব্রাভোই এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী।

বিডি-প্রতিদিন/১৯ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow