শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ০০:২৪
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২০ ০১:১৪

ফের ডিবি কার্যালয়ে নূর

অনলাইন ডেস্ক

ফের ডিবি কার্যালয়ে নূর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরকে আবার রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়েছে। সোমবার রাত পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা শেষে তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়। এসময় নূরের সমর্থকরা বাধা দেওয়ার চেষ্টা করেন।

এর আগে রমনা ডিভিশনের ডিসি (ডিবি) এইচ এম আজিমুল হক সাংবাদিকদের জানান, নূরের একটু হাপানি সমস্যা ছিলো আগে থেকেই। এজন্য তাকে হাসপাতালে আনা হয়েছিল। শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, নূরসহ সবাইকে ছেড়ে দেওয়া হবে। এদিকে রাত ১১টা ৩৫ মিনিটের দিকে নূরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে ডিবি পুলিশ।

এসময় গোয়েন্দা পুলিশ ঢাকা মেডিকেল-এর পকেট গেট দিয়ে গাড়িতে তুলে নূরকে নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার সমর্থকরা সেই গাড়িতে বাধা সৃষ্টির চেষ্টা করেন। এক পর্যায়ে পুলিশ নূরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে

উল্লেখ্য, গতকাল সোমবার সন্ধ্যার পর মৎস্য ভবন এলাকা থেকে নূরসহ ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের মিন্টু রোডে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। এর আগে, গত রবিবার রাতে নূর ও ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর