শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১৬:১২
আপডেট : ১০ মার্চ, ২০২১ ১৭:৫৫
প্রিন্ট করুন printer

পথেই বিলীন হয়ে গেল দুই পরিবারের স্বপ্ন

অনলাইন ডেস্ক

পথেই বিলীন হয়ে গেল দুই পরিবারের স্বপ্ন

বসনিয়া-হার্জেগোভিনা হয়ে ক্রোয়েশিয়া অতিক্রম করে স্লোভেনিয়া মধ্য ইউরোপের তিনটি দেশ। পাশাপাশি দেশগুলো থেকে অড্রিয়াটিক সাগর পাড়ি দিলেই ইতালি। এই রুটে ইউরোপের দেশ ইতালি যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডায় ছাতকের দুই যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

মঙ্গলবার ক্রোয়েশিয়ার একটি জঙ্গলে রাজু আহমদ (২২) ও রিহান আহমদ (২৪) মৃত্যুবরণ করেন। পথেই বিলীন হয়ে যায় দুটি পরিবারের স্বপ্ন। তাদের মৃত্যুর খবর পেয়ে কান্নায় বারবার মুর্ছা যাচ্ছেন পরিবারের সদস্যরা। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই খবর প্রকাশ হওয়ার পর উপজেলাজুড়ে বইছে শোকের মাতম।

রাজু আহমদ উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতেরপাড়া গ্রামের মাসুক মিয়ার পুত্র ও রিহান আহমদ জাউয়াবাজার ইউনিয়নের পাইগাও গ্রামের গয়াছ মিয়ার ছেলে।

ইউরোপের উন্নত জীবনযাপনের রঙ্গিন স্বপ্নে বিভোর হয়ে দালালের প্ররোচনায় গত কয়েক মাস পূর্বে দেশ ত্যাগ করেছিল তারা। দালাল তাদের বিভিন্ন দেশ ঘুরিয়ে বসনিয়ার একটি জঙ্গলে রেখেছিল। সেখান থেকেই ইতালির উদ্দেশ্যে রওনা হয় তারা।

এ ব্যাপারে উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিলাল আহমদ জানান, খুবই মর্মান্তিক ব্যাপার। তাদের লাশ দেশে ফেরত আনার জন্য তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করেছেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর