২৬ মে, ২০২৩ ১৬:০২

চা বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

চা বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সিলেট নগরীর একটি চা বাগানে কাঠালগাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিমানবন্দর থানাধীন মালনীছড়া বাগানের ১৩ নম্বর সেক্টরের আমকোনা কাঠালবাড়ি নামক স্থান থেকে রইছুজ্জামান (২৫) নামের ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের লাউতলা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লা এলাকার শাহপরাণ জামেয়া মাদ্রাসার পাশে বসবাস করতেন। 

জানা যায়, বৃহস্পতিবার রাতে মালনীছড়া চা বাগানের নিরাপত্তারক্ষী হিমেল ১৩নং সেক্টরের আমকোনা কাঠালবাড়ি এলাকা দিয়ে যাওয়ার সময় রইছুজ্জামানের ঝুলন্ত লাশ দেখতে পায়। একটি কাঠালগাছের সাথে দড়ি দিয়ে রইছুজ্জামানের লাশ ঝুলছিল। বিষয়টি সে বাগান কর্তৃপক্ষ ও থানা পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

রইছুজ্জামানের ভাই বদরুল ইসলামের অভিযোগ তার ভাইকে কেউ খুন করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। 

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, রইছুজ্জামান আত্মহত্যা করেছে, না তাকে খুন করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর