২ জুন, ২০২৩ ২১:২৯

মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে ‘মা সমাবেশ’

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে ‘মা সমাবেশ’

মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে ‘মা সমাবেশ’

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে সিলেটে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে নগরীর ফাজিলচিস্ত ১নং ওয়ার্ডে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের উদ্যোগে এই মা সমাবেশ হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন আনোয়রুজ্জামানের সহধর্মিনী হলি চৌধুরী। তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নারী সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আনোয়রুজ্জামান চৌধুরীকে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী করলে সিলেটের নারী সমাজের কল্যাণে তিনি কাজ করে যাবেন।’

তিনি আরো বলেন, ‘নারী সমাজের অগ্রগতি দেশের উন্নতির সুপান। তাদের সঠিকভাবে পরিচালিত করা গেলে দেশের আর্থসামাজিক উন্নয়ন ত্বরান্বিত হবে।’

সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ডা. নাজরা চৌধুরী, সিলেট জেলা পরিষদের সদস্য সুসমিতা সুলতানা রুহি, যুক্তরাজ্য মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্যবিষয়ক সম্পাদক জাবেদ চৌধুরী।

ওয়ার্ড ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন সালমান ফারসি, কাদের কিবরিয়া, শিমুল আহমেদ, অভি ফরহাদ, রুহুল আমিন, রুম্মন, ফরহাদ আহমেদ, মাহফুজ, মাহিন আলি, রাতুল, মাহিন প্রমুখ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর