১০ জুন, ২০২৩ ২১:৩৪

ইভিএমে কোনো ভূত-প্রেত নেই: সিইসি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ইভিএমে কোনো ভূত-প্রেত নেই: সিইসি

ইভিএমে কোন ভূত-প্রেত নেই। এটাই সবচেয়ে নিরাপদ পদ্ধতি। পরীক্ষা-নিরীক্ষা করেও ইভিএমে কোন নেতিবাচক কিছু পাওয়া যায়নি। সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে ইভিএম অনিরাপদ- এটা কেউ প্রমাণ করতে পারলে আমি নিজেই এর দায়ভার নেব। ইভিএম নিয়ে দুশ্চিন্তা না করে সবাই সময়মতো কেন্দ্রে নিয়ে ভোটাধিকার প্রয়োগ করবেন। কথাগুলো বলেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। 

শনিবার দুপুরে নগরীর মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের নিয়ে মতবিনিময়কালে তিনি ইভিএম নিয়ে এ কথাগুলো বলেন। 

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের সর্তক করে প্রধান নির্বাচন কমিশনার বলেন, আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এলে প্রার্থীতা বাতিল হবে। আপনারা এমন কিছু করবেন না যাতে প্রার্থীতা বাতিল হয়ে যায়। 

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেনর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সচিব মো. জাহাঙ্গীর আলম, সিলেট মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ, সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফয়সল কাদের, জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর