শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৯:২৮
প্রিন্ট করুন printer

পয়ঃনিষ্কাশন ও জলাবদ্ধতা নিরসনে কার্যকর পদক্ষেপ নেবে ড. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

পয়ঃনিষ্কাশন ও জলাবদ্ধতা নিরসনে কার্যকর পদক্ষেপ নেবে ড. শাহাদাত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে বিজয়ী হলে পয়ঃনিষ্কাশন ও জলাবদ্ধতা নিরসনে কার্যকর উদ্যোগ নেয়ার কথা জানিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। রবিবার নগরীর ৫ নং মোহরা এবং ৬ নং পূর্ব ষোলশহর এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

গণসংযোগকালে ডা. শাহাদাত হোসেন বলেন, পয়ঃনিষ্কাশন এবং জলাবদ্ধতা নগরীর অন্যতম প্রধান সমস্যা। অথচ নগরীর ভরাট হয়ে যাওয়া খালগুলো সংস্কার এবং নতুন খাল খনন করলে জলবদ্ধতা সমস্যা নিরসন করা সম্ভব। মেয়র নির্বাচিত হলেও এ দুটো সমস্যাকে অগ্রধিকার দিয়ে কার্যকর উদ্যোগ নেয়া হবে।’

রবিবার নগরীর ৫ নং মোহর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে গণসংযোগ করেন ডা. শাহাদাত হোসেন। তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে মোহরার বিভিন্ন এলাকায় ঘুরে মেয়র পদে ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষে ভোট চান। মোহরা ওয়ার্ডের কাপ্তাই রাস্তার মাথার পেট্রোল পাম্পের সামনে থেকে গণসংযোগ শুরু করে কামাল বাজার, মৌলভি বাজার, দীঘির পায়, চেয়ারম্যান কলোনী, গোলাপের দোকান হয়ে কাপ্তাই রাস্তার মোড়ে এসে শেষ করে। পূর্ব ষোলশহর ওয়ার্ডের বলিরহাট বাজার থেকে শুরু করে খালাসি পুকুরপাড়, পাক্কা দোকান, সাবান ঘাটা, বাদামতল, চৌধুরী স্কুল, খরমপাড়া, শাহ ওয়ালিউল্লাহ আবাসিক, এক কিলোমিটার হয়ে রাহাত্তার পুল এলাকায় এসে শেষ করে। 

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপি’র সদস্য সচিব আবুল হাশেম বক্কর,আহবায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, সাবেক কাউন্সিলর নাজিম উদ্দীন আহমেদ, চান্দগাঁও থানা বিএনপির সভাপতি ও মোহরা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: আজম প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর