১১ ডিসেম্বর, ২০১৯ ১৮:৪৭

মির্জা ফখরুলকে রসগোল্লা খাওয়ার কথা স্মরণ করালেন নানক

অনলাইন ডেস্ক

মির্জা ফখরুলকে রসগোল্লা খাওয়ার কথা স্মরণ করালেন নানক

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাহাঙ্গীর কবির নানক

বিজেপি রাষ্ট্রক্ষমতায় আসার দিনে বিএনপি নেতাদের উচ্ছ্বাস প্রকাশ করার কথা স্মরণ করিয়ে দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, মির্জা ফখরুলরা সেদিন রসগোল্লা খেয়েছিলেন। আনন্দের চোটে রসগোল্লা খেয়েছিলেন। মনে করেছিলেন এখনি বিজেপি তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। এখন বিজেপি সভাপতি অমিত শাহ যখন বললেন, বিএনপির আমলে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বেশি হয়েছে, তখন কী আঁতে ঘা লাগে; কলিজায় ঘা লাগে মির্জা ফখরুল সাহেব।

বুধবার সকালে লালমনিরহাট জেলা পরিষদ ডাক বাংলো মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

ভারতের পার্লামেন্টে দেয়া বিজেপির বক্তব্যের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে বক্তব্য দিয়েছেন, তার সমালোচনা করে এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে হিন্দুদের ওপর বর্বর নির্যাতন করা হয়েছিল, পূর্ণিমার মতো মেয়েকে গ্যাং রেপ (গণধর্ষণ) করা হয়েছিল-ভুলে গেছেন। সংখ্যালঘু হিন্দুদের জীবনকে অতিষ্ঠ করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা।

নানক বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই হবে না। গুটিকয়েক কর্মীর আচার-আচরণের জন্য আমরা শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দিতে পারি না। অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর