শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২০ ২৩:৫৮
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২০ ০০:৫৫

টঙ্গীতে জাপার যুগ্ম-মহাসচিবের বাড়িঘর ভাংচুর-আগুন

টঙ্গী প্রতিনিধি :

টঙ্গীতে জাপার যুগ্ম-মহাসচিবের বাড়িঘর ভাংচুর-আগুন

গাজীপুুর-২ আসনের প্রয়াত সাংসদ শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত আসামি নুরুল ইসলাম দিপুর টঙ্গীর গোপালপুরের বাড়িতে অতর্কিত হামলা ও ভাংচুর চালিয়েছে একদল বিক্ষুদ্ধ জনতা। আজ শুক্রবার বিকালে ঘটনাটি ঘটে।

দিপুর ছোট ভাই শহিদুল ইসলাম শিপুর স্ত্রী শরিফা খানম সুমি জানান, বিকালে হঠাৎ করে প্রায় ৪/৫শ’ লোক লাঠিসোটা নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। কিছু বুঝে উঠার আগেই বিক্ষুব্ধরা বাড়িতে ঢুকে ঘর ও আসবাবপত্র ভাংচুর করতে থাকে। একপর্যায়ে তারা আমাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে বাড়ির ৩টি কক্ষ ও ভেতরে থাকা আসবাবপত্র পুড়ে যায়। এসময় টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি গাড়ি ও পুলিশ এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে পুলিশ দেখে বিক্ষুব্ধরা দ্রুত চলে যায়। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমাদের দুটি ইউনিট প্রায় ২০মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। উল্লেখ্য, নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব পদ দেয়ার প্রতিবাদে টঙ্গীতে গত ৫দিন ধরে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা লাগাতার প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করে আসছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য