২৫ জানুয়ারি, ২০২০ ১৫:২৫

'প্রধানমন্ত্রীর নেতৃত্বে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে ১৪ দল'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

'প্রধানমন্ত্রীর নেতৃত্বে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে ১৪ দল'

জাতীয় সমাতান্ত্রিক দল- জাসদের (ইনু) সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি বলেছেন, ১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে। সাম্প্রদায়িক শক্তি, সব ধরনের সন্ত্রাস-জঙ্গিবাদ এবং একই সাথে উন্নয়নের অনুসর্গ দুর্নীতি মোকাবেলার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে চলছে ১৪ দল। 

শনিবার সকাল সাড়ে ১১টায় বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে জেলা ও মহানগর জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন শিরিন আখতার এমপি।

এ সময় শিরিন আখতার আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ত্রিশ লাখ শহীদ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমহানীর পর আমরা বাংলাদেশ পেয়েছি। ১৪ দলের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

পরে মহানগর জাসদের সভাপতি মো. মজিবুল হকের সভাপতিত্বে অশ্বিনী কুমার হলে সম্মেলনে প্রধান অতিথি শিরিন আখতার ছাড়াও বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রিয় কমিটির আইন বিষয়ক সম্পাদক আব্দুল হাই খন্দকার ও জাসদের কেন্দ্রীয় নেতা  মো.  মোহসীন। বক্তব্য রাখেন স্থানীয় জেলা জাসদের সভাপতি আব্দুল হাই মাহবুব সহ মহানগর-জেলা ও বিভিন্ন উপজেলা জাসদ নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর