শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২০ ২১:৪৮

নির্বাচন থেকে পালিয়ে গেলে অভিযোগ করে লাভ হবে না : মেনন

রংপুর প্রতিনিধি

নির্বাচন থেকে পালিয়ে গেলে অভিযোগ করে লাভ হবে না : মেনন

ঢাকা সিটি নির্বাচন প্রসঙ্গে ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, নির্বাচনে প্রার্থীদের পাল্টা-পাল্টি অভিযোগ থাকতেই পারে। তবে বিএনপি যদি অতীতের মত নির্বাচন থেকে পালিয়ে না যায় তারা যদি শেষ পর্যন্ত অংশ নেয়, তাহলেই নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবার ব্যাপারে প্রশ্ন করতে পারে। কিন্তু নির্বাচন চলাকালে নির্বাচন থেকে পালিয়ে গেলে এসব অভিযোগ করে কোন লাভ হয় না। 

শনিবার বিকালে রংপুর শহীদ মিনার চত্বরে ওয়াকার্স পার্টির উদ্যোগে বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। 

মেনন বলেন, পশ্চিমবঙ্গের অন্য সকল বিষয়ে ভারতের কেন্দ্রীয় সরকার হস্তক্ষেপ করলেও তিস্তার ব্যাপারে কেন নয়। ভারতের নাগরিকত্ব বিল এনআরসি বিষয়ের সকল দল মানুষের মতামত উপেক্ষা করে, কেন্দ্র সিদ্ধান্ত নিতে পারলে তিস্তা চুক্তি সই প্রশ্ন কেন পশ্চিমবঙ্গের উপর চাপিয়ে দেয়া হবে। আমার স্পষ্ট কথা উত্তরাঞ্চলের জীবন রেখা তিস্তা বাঁচতে ভারতের কেন্দ্রীয় সরকারকেই এই চুক্তি সম্পাদন করতে হবে।

তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, রংপুর বিভাগের দারিদ্র বৈষম্য কমাতে পাইপলাইনে গ্যাস সরবরাহ করেন। এ অঞ্চলে কৃষিভিত্তিক শিল্প কল কারখানা গড়ে তুলুন। কৃষকের ফসলের ন্যায্য মূল্য দিন এবং বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করুন।

ওয়ার্কাস পার্টির রংপুর জেলা সভাপতি নজরুল ইসলাম হক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন দলটির সাধারণ সম্পাদক ফজলে হাসান বাদশা এমপি, পলিট ব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক, আমিনুল ইসলাম গোলাপ প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য