২৬ জানুয়ারি, ২০২০ ১৮:৫৪

ফরিদপুরে দুর্নীতির বিরুদ্ধে এমপি’র কঠোর হুঁশিয়ারি

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে দুর্নীতির বিরুদ্ধে এমপি’র কঠোর হুঁশিয়ারি

ফরিদপুর -১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কাজের কোন প্রকার দুর্নীতি সহ্য করা হবে না। সরকারি এই উন্নয়ন কাজে যদি কোন অনিয়ম হয় তবে কঠোর শাস্তি পেতে হবে। এই অঞ্চলে কোনো কমিশন বাণিজ্য কাউকে করতে দেওয়া হবে না।

তিনি বলেন, দুর্নীতির সাথে যারাই জড়িত থাকুন কিংবা তারা যতই শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। অতএব যারা দুর্নীতির কথা চিন্তা করেন তারা হুঁশিয়ার হয়ে যান। কোন দুর্নীতিবাজকে ফরিদপুর-১ আসনে থাকতে দেয়া হবে না। রবিবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাইল ইউনিয়নের দুইটি স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের সময় তিনি এসব কথা বলেন। 

তিনি স্থানীয়দের উদ্দেশ্যে আরও বলেন, দুর্নীতির মধ্যে যারা আছেন তারা সাবধান হয়ে যান। না-হলে পরিণতি খারাপ হবে। মাধ্যমিক ও শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নের জেলা শিক্ষা প্রকৌশল বিভাগ ১ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে পানাইল ইউনাইটেড একাডেমি ভবন ও মর্নিং স্টার একাডেমির নতুন ভবনের নির্মাণ করা হচ্ছে। 

আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদ হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব খিজির আহমেদ, সদর ইউপি চেয়ারম্যান আহাদুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, শিক্ষা প্রকৌশলের কর্মকর্তা মো. ইমরান হাওলাদার প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর