২৬ জানুয়ারি, ২০২০ ২০:০০

আমরা দেশকে বদলে দেওয়ার কাজে হাত দিয়েছি : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি :

আমরা দেশকে বদলে দেওয়ার কাজে হাত দিয়েছি : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমাদের সরকার একটি ভিন্নধর্মী সরকার। এ সরকারের সঙ্গে পূর্বের কোনো সরকারের তুলনা করা যাবে না। যারা আমাদের সাথে একমত নয়, যারা পছন্দ করে না তারাও স্বীকার করবে এ সরকার আগের সরকারের চেয়ে আলাদা। আমরা বাংলাদেশকে বদলে দেওয়ার কাজে হাত দিয়েছি। দেশকে অন্ধকার কুয়ো থেকে টেনে বের করে এনে একুশ শতকের উপযোগী দেশ হিসেবে গড়ে তুলছি।

রবিবার সকালে সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, আমাদের মন থেকে দাসত্ব দূর করে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। যে শিক্ষা মানুষকে উদার করে। অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ করে । মানবিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। যা সকল মানুষকে সমান চোখে দেখায়। মানুষে মানুষে ভেদাভেদ করে না। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সরকার বার বার এসব কথা বলে আসছে। 

বিদ্যালয়ে প্রধান শিক্ষক নাসিমা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান পীর, জেলা মাধ্যমিক অফিসার জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হোসেন আহমদ রাসেল প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর