শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১৩:৫১
আপডেট : ৩০ মে, ২০২১ ১৩:৫৮
প্রিন্ট করুন printer

শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. ইমামুল কবীরের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

অনলাইন ডেস্ক

শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. ইমামুল কবীরের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
Google News

শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর গত বছর এই দিনে ৩০ মে ২০২০ সকাল সাতটায় সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। 

তিনি করোনায় আক্রান্ত হয়ে প্রথমে হলিফ্যামিলি মেডিকেল কলেজ এন্ড হসপিটাল এবং পরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ঐদিন বিকেলে রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়। 

তিনি একজন বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ছিলেন। তিনি প্রতিষ্ঠা করেন শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও এর অধীনস্থ বহুমুখী প্রতিষ্ঠান, সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেড, শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, শান্ত-মারিয়াম একাডেমী অব ক্রিয়েটিভ টেকনোলজি, শান্ত-মারিয়াম ফ্যাশনস্ লিমিটেড, দৈনিক আজকের প্রত্যাশা, শিশু ও বয়স্কদের পুনর্বাসন কেন্দ্র- শান্ত নিবাসসহ সমাজসেবা ও শিক্ষান্নোয়নমূলক বিভিন্ন প্রতিষ্ঠান।

তার প্রথম মৃত্যুবার্ষিকীতে পরিবার ও শান্ত-মারিয়াম ফাউন্ডেশন, শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি, সুন্দরবন কুরিয়ার সার্ভিস ও মুক্তিযোদ্ধা স্মৃতি ফাউন্ডেশনসহ শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। 

 

বিডি প্রতিদিন/ অন্তরা কবির

এই বিভাগের আরও খবর