২৫ জুলাই, ২০২১ ১৯:৫৬

রংপুরে ৩০ টাকা দরে চাল-আটা বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ৩০ টাকা দরে চাল-আটা বিক্রি শুরু

করোনাকালীন সংকট মোকাবেলায় অসহায়, দুস্থ, নিম্নআয়ের খেটে খাওয়া মানুষের জন্য রংপুরে খোলা বাজারে বিশেষ ওএমএস এর চাল বিক্রি শুরু হয়েছে। 

রবিবার (২৫ জুলাই) দুপুরে নগরীর রবার্টসনগঞ্জ স্কুল মাঠে বিশেষ ওএমএস এর চাল বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা। প্রতিদিন ১ হাজার ৫০০ ভোক্তা ৩০ টাকা দরে ৫ কেজি করে চাল ও ১৮ টাকা দরে আটা কিনতে পারবেন।

উদ্বোধনকালে বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা বলেন, সরকারের এই বিশেষ কার্যক্রমে কোনও ধরণের অনিয়ম দুর্নীতির অভিযোগ বরদাস্ত করা হবে না। যদি এই চাল নিয়ে দুর্নীতির চেষ্টা করেন, তা হলে ডিলারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

তিনি আরও বলেন, আমরা চাই সচ্ছতার সাথে এই কার্যক্রম চলুক। বিভাগের প্রতিটি জেলা ও পৌরসভা এলাকায় ওএমএস এর চাল-আটা বিক্রি করা হবে। এ জন্য সরকারের কাছে পর্যাপ্ত খাদ্যশস্য মজুদ রয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সালাম, রংপুর সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা প্রমুখ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর