২১ আগস্ট, ২০২১ ১৪:৫১

বরিশালের ঘটনায় কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

অনলাইন ডেস্ক

বরিশালের ঘটনায় কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

শেখ সাইয়েদ আহমেদ মান্না (ফাইল ছবি)

ব‌রিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় হামলার জেরে পু‌লিশ ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় করা মামলার আসামি শেখ সাইয়েদ আহম্মেদ মান্নাকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। মান্না ব‌রিশাল সি‌টি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠ‌নিক সম্পাদক।

এর আগে রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মস‌জিদ এলাকায় বো‌নের বাসা থে‌কে প্রশাস‌নের লোক প‌রিচ‌য়ে সাদা পোশাকধারীরা তাকে নিয়ে যায় বলে দাবি করে তার পরিবারের সদস্যরা।

কাউন্সিলর মান্নার বড়‌বোন কানিজ ফা‌তেমা জানান, শুক্রবার রাত ১০টার দি‌কে তার বাসায় একদল সাদা পোশাকধারী লোক এসে মান্না‌কে নি‌য়ে যায়। মান্নাকে কোথায় নি‌য়ে যাওয়া হ‌চ্ছে জান‌তে চাই‌লে তারা ব‌রিশা‌লের থানায় যোগাযোগের জন্য ব‌লেন।

গত বুধবার (১৮ আগস্ট) রাতে উপজেলা পরিষদ চত্বরে লাগানো ব্যানার-ফেস্টুন অপসারণকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় কয়েক দফা হামলা চালানো হয়। হামলাকারীদের রুখতে গিয়ে পুলিশের সঙ্গে আওয়ামী লীগ-ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনসার সদস্যদের রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়তে হয়। প্রতিবাদে বুধবার মধ্যরাত থেকে বরিশালে সড়ক ও নৌ যোগাযোগ অচল করে দেয়া হয়।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ/আরাফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর