১৮ ডিসেম্বর, ২০২১ ১৬:৩০

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা শুরু

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে বিজয় শোভাযাত্রা শুরু করেছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। দুপুর ২টায় এখান থেকে বিজয় শোভাযাত্রা শুরুর কথা ছিল, তবে তা শুরু হয় বিকাল পৌনে ৪টার পর। থানা-ওয়ার্ডের আলাদা ব্যানারে নেতা-কর্মীরা মিছিল নিয়ে ধীরে ধীরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে যান। 

সভার উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, সফিউল হক নাদেল, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ঢাকা দক্ষিণ সিটির মেয়র শেখ ফজলে নূর তাপস, উত্তরের মেয়র আতিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের মধ্যে শেখ বজলুর রহমান, আবু আহমেদ মন্নাফী, হাবিব হাসান এমপি, হুমায়ুন কবির, হেদায়েতুল ইসলাম স্বপন, নাজিম উদ্দিন, গোলাম আশরাফ তালুকদার, কাজী মোর্শেদ হোসেন কামাল, আজিজুল হক রানা প্রমুখ। 

শোভাযাত্রাটি শাহবাগ, সায়েন্স ল্যাব হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে। একে কেন্দ্র করে মৎস্য ভবন থেকে শাহবাগ পর্যন্ত যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু বিজয় শোভযাত্রার উদ্বোধন করে বলেন, বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। অসাম্প্রদায়িক শক্তি থেমে নেই। তাদের রুখে দিতে সবাইকে এক থাকতে হবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর