২১ জানুয়ারি, ২০২২ ১৮:৫৮

সিদ্ধিরগঞ্জে রাতভর হেঁটে হেঁটে শীতবস্ত্র বিতরণ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে রাতভর হেঁটে হেঁটে শীতবস্ত্র বিতরণ

শীতার্তদের মুখে হাসি ফুটিয়েছে সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা নামে এক সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। শুক্রবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে ভোর ৫ টা পর্যন্ত নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে সংগঠনটির স্বেচ্ছাসেবী সদস্যরা পায়ে হেঁটে হেঁটে প্রায় তিনশত শীতবস্ত্র বিতরণ করেন।

সংগঠনটির স্বেচ্ছাসেবীরা সারা বছরের সমাজসেবা ও বিভিন্ন অলাভজনক কার্যক্রমের ধারাবাহিকতায় এবার শীতার্তদেরকে শীতবস্ত্র দিতে বেরিয়ে পড়ে নারায়ণগঞ্জের অলিগলিতে। শীতের রাতে তারা যেখানে অসহায় মানুষ পেয়েছেন সেখানেই ছুটে গেছেন এবং শীতবস্ত্র দিয়ে তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করার চেষ্টা করেছেন। গাড়িতে করে শীতবস্ত্র বহন ও বিতরণের সময়ে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্যরা। তারা সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন।

অসহায় মানুষের জন্য এমন উদ্যোগের বিষয়ে জানতে চাইলে সংগঠনটির সদস্যরা জানান, আমরা আজ মোট ৩০০ টি কম্বল ও কয়েকটি সোয়েটারসহ আরও কিছু শীতবস্ত্র অসহায় মানুষকে দিয়েছি। আমরা প্রতি বছরের মতো এবারও শীতের রাতে আরাম ত্যাগ করে আমাদের সংগঠনের সহযোদ্ধাদের নিয়ে বেরিয়ে পড়েছি।’

উল্লেখ্য, এ সংগঠনটি রক্তদান কর্মসূচি, পরিস্কার পরিচ্ছন্নতা, বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ, অস্বচ্ছল মানুষকে আর্থিক সহায়তাসহ বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর