২৮ মে, ২০২২ ২০:৪৬

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক প্রতিনিধি নির্বাচন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক প্রতিনিধি নির্বাচন

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক প্রতিনিধি নির্বাচনে বিজয়ীরা

উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশ সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার এ নির্বাচনে স্কুল ও কলেজ শাখা থেকে সংরক্ষিতসহ মোট ১০ জন অভিভাবক অংশ নেন। এর মধ্যে স্কুল শাখায় ৫ জন, কলেজ শাখায় ৩ জন ও সংরক্ষিত নারী অভিভাবক প্রতিনিধি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।  

স্কুল শাখায় অভিভাবক সদস্য পদে ৬২১ ভোট পেয়ে হাজী কবির হোসেন ও ৬০১ ভোট পেয়ে মোহাম্মদ সালাউদ্দিন বিজয়ী হন। কলেজ শাখায় হাজী মুজিবুর রহমান ১৬২ ও মো. সিদ্দিক মাদবর ১৬৫ ভোট পেয়ে বিজয়ী হন। সংরক্ষিত নারী সদস্য পদে নুসরাত জাহান ৪৭১ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেবেকা সুলতানা শিউলী ২৫৬ ভোট পান। এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য নির্বাচিত হয়েছেন বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আবদুল মতিন প্রধান।

এবার নির্বাচনে মোট ভোটার ছিলেন ২০৩০ জন। এর মধ্যে স্কুল শাখায় ৮৮০ জন পুরুষ ও ১১৫০ জন নারী ভোটার ছিলেন। কলেজ শাখায় ৪৭৪ জন পুরুষ ও ১৩৪ জন নারী ভোটার ছিলেন। প্রায় ৬০ শতাংশ ভোট পড়ে বলে জানিয়েছেন নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবদুল গণি। 

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মো. নুর ইসলাম বলেন, শনিবার সকাল থেকে প্রশাসনের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে।

উল্লেখ্য, ১৯৬৯ সালে শ্রী ভুবন মোহন কর্মকার তার বাবা শ্রী রেবতী মোহনের নামে এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠার জন্য জমি দান করেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর